এএম ব্যান্ড

Center Frequency (KHz) Meter Power (KW) Broadcast Time (Local Time)
Sylhet
963
311.52
20
0600-1000 & 1200-2315
নোটিশ
  • করোনা ভাইরাসের সংক্রমণ মাত্রা ক্রমাগত বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রে আগত সকল শিল্পী,কলাকুশলী এবং সেবাগ্রহিতাসহ সর্বস্তরের জনগণকে মাস্ক পরিধান সহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করা হল।
  • বাংলাদেশ বেতার, সিলেট কেন্দ্রে সঙ্গীত শিল্পীদের কণ্ঠস্বর পরীক্ষা অনুষ্ঠিত হবে।পরীক্ষায় অংশগ্রহণকারী শিল্পীদের পূর্নাঙ্গ তারিখ দেখতে অডিশন / গ্রেডেশন ফলাফলে ক্লিক করুন।
  • বাংলাদেশ বেতার, সিলেট কেন্দ্রে তালিকাভুক্ত সঙ্গীত শিল্পীদের শ্রেণি নির্ধারণের জন্য অনুমোদিত বোর্ড গত ০৯,১০,১১,১২,১৩/১২/২০১৮খ্রি. তারিখে শ্রেণী উন্নয়ন পরীক্ষা গ্রহন করে। বোর্ডের সম্মানিত সদস্যবৃন্দ পরীক্ষায় অংশগ্রহণকারী শিল্পীদের মধ্য থেকে ৩২৪ জন শিল্পীকে বিষয় ভিত্তিক তাদের বিদ্যমান শ্রেণী থেকে উচ্চতর শ্রেণীতে উন্নয়নের সুপারিশ প্রদান করেন। বাংলাদেশ বেতার, সদর দপ্তরের ২৮-০৩-২০১৯খ্রিঃ তারিখে স্মরক নং- ১৫.৫৩.০০০০.০০৯.৩৮.০০৮.১৭-২২৬ জারিকৃত পত্রের মাধ্যমে উপরোক্ত সঙ্গীত শিল্পীদের শ্রেণী নির্ধারণ অনুমোদন করা হয়েছে। পূর্নাঙ্গ ফলাফল দেখতে অডিশন / গ্রেডেশন ফলাফলে ক্লিক করুন।
  • গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের অংশ হিসেবে সকল শ্রোতা, শিল্পী ও কলাকুশলীদের সাথে বাংলাদেশ বেতার সিলেটের সহজ ও দ্রুততর পদ্ধতিতে যোগাযোগ সাধনের লক্ষ্য নিয়ে বাংলাদেশ বেতার, সিলেট কেন্দ্রের নিজস্ব ওয়েবসাইট যাত্রা শুরু করেছে।
  • লাইভ সম্প্রচার
    মানচিত্রে অবস্থান
    ক্যালেন্ডার

    প্রয়োজনীয় লিংকস